• রাত ৮:১৪ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
মনোনয়ন পাচ্ছেন মৌসুমী, লাঙ্গলের ভোট চাচ্ছেন মৌসুমী

মনোনয়ন পাচ্ছেন মৌসুমী, লাঙ্গলের ভোট চাচ্ছেন মৌসুমী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ থেকে জাতীয়পার্টির মনোনয়ন পাচ্ছেন জাতীয় মহিলা দলের সাধারণ সম্পাদক অন্যন্যা হুসাইন মৌসুমী। এ শ্লোগান দিয়ে উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করে সোনারগাঁবাসীর কাছে ভোট চাচ্ছেন মৌসুমী। গণসংযোগে অন্যান্য হুসাইন মৌসুমি বলেন, আমি জাতীয়পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদের নির্দেশে সোনারগাঁয়ে প্রতিটি ইউনিয়নে ছুটে চলছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের জন্য তিনি আমাকে সবুজ সংকেত দিয়েছেন। তার সংকেতেই আমি প্রচারনা চালিয়ে যাচ্ছি। তিনি আমাকে বলেছেন আমি সোনারগাঁয়ে যখন গিয়ে ছিলাম তখন প্রথম সাদিপুর ইউনিয়নে পা রেখেছিলাম। পা রেখে সেখানে এশিয়ান হাইওয়ে রোড ও বিদ্যুত উদ্ধোধন করেছিলাম। তুমি ও সেই সাদিপুর ইউনিয়ন থেকে তোমার প্রচারনা শুরু করো। তাই সেই নির্দেশেই আমি গতকাল শনিবার থেকে গনসংযোগ ও উঠান বৈঠক করেছি। এসময় তিনি আরো বলেন, জাতীয়পার্টি শান্তির প্রতিক উল্লেখ করে বলেন, আপনারা লাঙ্গলে ভোট দিলে জাতীয়পার্টি সরকার গঠন করলে আগামী দিনগুলোতে সুখে শান্তিতে বসবাস করতে পারবেন। রোববার সকাল থেকে উপজেলার জামপুর ইউনিয়নের মজহমপুর বাজার, মুছারচর চৌরাস্তা, শেখেরটেক, তিলাবো এলাকায় অন্যান্য হুসাইন মৌসুমী গনসংযোগ ও পথসভা করেন।
এসময় উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়নের সাবেক মেম্বার মান্নান মিয়া, রমজান হোসেন, আইয়ুব আলী, আল-আমিন, গিয়াসউদ্দিন, মনির হোসেন, মুজিবুর হোসেন, মোজাম্মেল হোসেন, মুক্তু, ফরিদ হোসেন, আমজাদ হোসেন, রবিন মিয়া প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution